সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সৌরভের বায়োপিকের পরিচালক কে?

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারতের ক্রিকেটে উজ্জ্বল নক্ষত্রের নাম সৌরভ গাঙ্গুলী। তার বর্ণময় ক্রিকেট ক্যারিয়ার থেকে ব্যক্তিগতজীবনকে পর্দায় তুলে ধরে সিনেমা নির্মিত হচ্ছে। ‘প্রিন্স অফ ক্যালকাটা’র ভূমিকায় ‘পাঞ্জাব দি পুত্তর’ আয়ুষ্মান খুরানা অভিনয় করছেন গতবছরই এটি জানা গিয়েছিল। কিন্তু বায়োপিক পরিচালক কে?

এবার জানা গেল, সৌরভ গাঙ্গুলীর বায়োপিকের দায়িত্ব পাচ্ছেন বিক্রমাদিত্য মোতওয়ান। যিনি এর আগে ‘লুটেরা’, ‘উড়ান’, ‘ভবেশ যোশি সুপারহিরো’র মতো একাধিক সিনেমায় পরিচালক হিসেবে নিজের দক্ষতার ছাপ রেখেছেন।
গতবছর জুবিলি ওয়েব সিরিজের সুবাদেও শোরগোল ফেলে দিয়েছিলেন। সেই পরিচালক যদি ‘প্রিন্স অফ ক্যালকাটা’র বায়োপিকের দায়িত্ব নেন, তাহলে যে দারুণ একটা প্রজেক্ট আসতে চলেছে, তা বলাই বাহুল্য।

এর আগে ২০২১ সালের ৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে নিজের বায়োপিকের ঘোষণা সেরেছিলেন সৌরভ। সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি লিখেছিলেন, ক্রিকেট আমার জীবনের সবকিছু। এটা আমাকে আত্মবিশ্বাস ও শক্তি দিয়েছে মাথা তুলে চলার। একটা জার্নি যা সারা জীবন উপভোগ করব। রোমাঞ্চিত বোধ করছি এটা জানাতে যে লাভ ফিল্মস আমার এই জার্নি নিয়ে বায়োপিক বানাতে চলেছে এবং তা ফুটে উঠবে বড় পর্দায়।

সৌরভের জীবনের নানান অজানা কাহিনী ফ্রেমবন্দি হবে এ বায়োপিকে। সৌরভের ‘দাদা’ হয়ে ওঠবার পেছনের গল্প বলবে এই ছবি। তার জীবনের ওঠাপড়া, ক্রিকেটার থেকে সফল ক্যাপ্টেন হয়ে ওঠা সবই উঠে আসবে পর্দায়।

ভারতের বাঙালির কাছে সৌরভ গঙ্গোপাধ্যায় শুধু কোনো ক্রিকেট তারকা নয়, সৌরভ একটা আবেগের নাম। ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র, শুধু ২২ গজে নয়, মাঠের বাইরেও হিট দাদাগিরি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই বর্ণময় জীবনই উঠে আসবে বড়পর্দায়। লাভ রঞ্জন ফিল্মসের আওতায় তৈরি হবে এ ক্রিকেটারের বায়োপিক। সৌরভের বায়োপিকে লিড রোল কে করবেন ? শুরুতে রণবীর কাপুরের নাম শোনা গিয়েছিল, পরে জানা যায় রণবীরকে বোল্ড আউট করে এগিয়ে গিয়েছেন আয়ুষ্মান। সৌরভের মতোই বাঁ হাতি ব্যাটসম্যান আয়ুষ্মান, এটাই তার পক্ষে সবচেয়ে বড় প্লাস পয়েন্ট।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: